স্কুল-কলেজ শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা ছাড়

স্কুল-কলেজ শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা ছাড়

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতার চেক ছাড় দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) আটটি চেক নির্ধারিত অনুদান বণ্টনকারী চারটি ব্যাংকে পাঠানো হয়েছে বলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি) থেকে জানানো হয়েছে।

মাউশির উপ-পরিচালক (সাধারণ প্রশাসন) মো. রুহুল মমিন স্বাক্ষরিত পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল-কলেজ) শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতার সরকারি অংশের আটটি চেক ব্যাংকে জমা দেয়া হয়েছে। এসব চেক অগ্রণী ও রুপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংকের স্থায়ী কার্যালযে হস্তান্তর করা হয়েছে। শিক্ষক-কর্মচারীরা আগামী ৮ই মার্চ পর্যন্ত নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্ট থেকে বেতন-ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন বলেও উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, এখন পর্যন্ত কারিগরি ও মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতার সরকারি অংশ ছাড় দেয়া হয়নি। তবে বৃহস্পতিবার বিকেলে এ স্তরের শিক্ষকদের বেতন-ভাতা ব্যাংকে জমা হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন