মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের নির্দেশ : প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের নির্দেশ : প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ দেয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়কে নির্দেশ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনসহ সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতারা এ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এক যুক্ত বিবৃতিতে নেতারা আশাবাদ ব্যক্ত করেন বলেন, সরকারি পর্যায়ে কর্মরত মেডিকেল টেকনোলজিস্টদের স্বল্পতার কারণে করোনা রোগীর নমুনা সংগ্রহ ও পরীক্ষায় সৃষ্ট জটিলতা প্রধানমন্ত্রীর সময়োপযোগী নির্দেশের ফলে দ্রুত কেটে যাবে।

নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আলমাছ আলী খান, মহাসচিব মো. মোশাররফ হোসেন খান, বিএমটিএ-এর সাবেক মহাসচিব মো. সেলিম মোল্লা এবং বেকার অ্যান্ড প্রাইভেট সার্ভিসেস মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শফিকুল ইসলাম ও মহাসচিব মো. সিরাজুল ইসলাম।

উল্লেখ্য, বৃহস্পতিবার গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া প‌রিবারকে মোবাইল ব্যাংকিং পরিষেবার মাধ্যমে নগদ অর্থ প্রদান এবং শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ নির্দেশনার কথা জানান।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন




Do NOT follow this link or you will be banned from the site!