বাগেরহাটে লতিফ মাস্টার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরন

বাগেরহাটে লতিফ মাস্টার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরন

মোঃ মোজা‌হিদুর রহমান।।
পবিত্র মাহে রমজান এবং নোভেল করোনা ( COVID’19) প্রাদুর্ভাবে অসহায় দরিদ্র সহস্রাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও খাদ্য সহয়তা প্রদান করেছে । লতিফমাস্টার ফাউন্ডেশনের সভাপতি মিসেস হালিমা বেগম সামগ্রী বিতরন পূর্বে কার্য্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে বলেন, সরকারের সাথে সামঞ্জস্য রেখে কেউ যাতে অনাহারে না থাকে ।

সেই লক্ষ্য ও উদ্দেশ্য সামনে রেখে এই ফাউন্ডেশন করোনার প্রাদুর্ভাব দেখা দিলেই জনগনকে স্বাস্থ্য সচেতনতার জন্য শহর ও গ্রামের হাটে বাজারে প্রাথমিক প্রতিশেষক মুখের সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়া সাবান, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডবিল ও ওষুধ এবং খাদ্য সহায়তা অব্যহত রেখেছে । আসন্ন মাহে রমজানকে সামনে রেখে দ্বিতীয়বারের ন্যায় বাগেরহাট বিষ্ণুপুর ইউনিয়নের মূলঘর বেশরগাতি সহ সদর উপজেলার বিভিন্ন এলাকায় এক হাজার পরিবারের মধ্যে ঘরে ঘরে গিয়ে এই খাদ্য সহায়তা পৌঁছে দেবেন ফাইন্ডেশনের সংশ্লিষ্ট কর্মকর্তারা ।

ফাউন্ডেশনের পৃষ্টপোশক আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবী জনাব রফিকুল ইসলাম জগলু ও আরো কয়েকজন সামাজিক ব্যক্তিত্বের আর্থিক অনুদানের মাধ্যমে চাল, ডাল, তেল, আলু, ছোলা, চিড়া, চিনি ও মাস্ক প্রদান করেছে । দিনব্যাপী ঘরে ঘরে গিয়ে সরকারী বিধি মোতাবেক সামাজিক দূরুত্ব বজায় রেখে এ সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন




Do NOT follow this link or you will be banned from the site!