পদ ৪৬৩, আবেদন সাড়ে ছয় লাখ

পদ ৪৬৩, আবেদন সাড়ে ছয় লাখ

সমাজসেবা অধিদপ্তরের ৩য় শ্রেণির সমাজকর্মী (ইউনিয়ন) পদের এমসিকিউ পরীক্ষায় ৬ লাখ ৬২ হাজার ২৭০ জন প্রার্থী হয়েছেন। শনিবার সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. জুলফিকার হায়দার স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

|আরো খবর
আগামী সপ্তাহে প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল!
একাধিক জনকে নিয়োগ দেবে ব্যুরো বাংলাদেশ
হাইকোর্টে স্থগিত স্বাস্থ্য অধিদফতরের নিয়োগ
এর আগে ৩য় শ্রেণির সমাজকর্মী (ইউনিয়ন) পদে ৪৬৩ জন নিয়োগের বিজ্ঞপ্তি দেয় অধিদপ্তর। সে হিসেবে পদটিতে আসন প্রতি লড়ছেন ১হাজার ৪৩০ প্রার্থী।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাজসেবা অধিদপ্তরের ৩য় শ্রেণীর সমাজকর্মী (ইউনিয়ন) পদে প্রার্থী হয়েছেন ৬ লাখ ৬২ হাজার ২৭০ জন। তাদের প্রিলিমিনারি পরীক্ষা এমসিকিউ পদ্ধতিতে ওএমআরশীটে একই দিনে, একই সময়ে একযোগে ঢাকা শহর এবং বিভাগীয় শহরের পাশ্ববর্তী জেলায় (প্রয়োজন বোধে) আগামী ২৭ সেপ্টম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। চলবে ৪টা পর্যন্ত।

সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণের জন্য সংশ্লিষ্ট বিভাগ/জেলা প্রশাসন এবং শিক্ষা প্রতিষ্ঠানে সাথে যোগাযোগপূর্বক পরীক্ষা কেন্দ্র নির্ধারণসহ সার্বিক বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গত, সর্বশেষ অনুষ্ঠিত ৪০তম বিসিএস পরীক্ষায় সারদেশ থেকে রেকর্ড সংখ্যক চাকরিপ্রত্যাশী আবেদন করেন। ৪০তম বিসিএসে আবেদন করেন ৪ লাখ ১২ হাজার ৫৩২ জন। কেবল সমাজসেবা মন্ত্রণালয়ের ৩য় শ্রেণির এই পদেই বিএসের চেয়েও ২ লাখ ৪৯ হাজার ৭৩৮ বেশি প্রার্থিতা জমা পড়েছে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন




Do NOT follow this link or you will be banned from the site!